আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জের নেতা-কর্মীদের জন্য আমরা কিছুই করতে পারি নাই,ভবিষ্যতে করবো :সেলিম ওসমান

না.গঞ্জের নেতা-কর্মীদের

না.গঞ্জের নেতা-কর্মীদেরনিজস্ব প্রতিবেদক,

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেন নারায়ণগঞ্জের নেতা-কর্মীদের জন্য আমরা কিছুই করতে পারি নাই, তবে ইনসাআল্লাহ ভবিষ্যতে করবো। নারায়ণগঞ্জের যত নেতৃত্ব আছে আমরাই অপরাধী, আমরাই ভুল করেছি পরবর্তীতে আর ভুল হবেনা।

রবিবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ ফতুল্লার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ নাসিম ওসমান মেমোরিয়াল এ্যামিউজম্যান্ট পার্কে (নমপার্ক) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি কৃর্তক আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রদানকালে তিনি এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, যারা জাতীয় পার্টিকে ভালবাসেন এবং যারা জাতীয় পার্টির কর্মী সেই সমস্ত মানুষদের জন্য আজকের এই আয়োজন। আগামী নির্বাচনে খোকা যাবে না যাবেনা, সেলিম ওসমান যাবে না যাবেনা তার সিদ্ধান্ত আপনারাই নিবেন। আমার সামনে যারা বসে আছে তাদের একজনেরও যেন মনক্ষুন্ন না হয়। প্রত্যেকের জীবনে একটা ইচ্ছা থাকতে পারে। আমি একজন সদস্য ছিলাম, আমি সাধারণ সম্পাদক হব। ভুল ত্রুটি সবারই থাকতে পারে।

তিনি আরও বলেন, আমি একজন ব্যাক্তি একজন মানুষ হিসাবে আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী। নারায়ণগঞ্জের নেতা-কর্মীদের জন্য আমরা কিছুই করতে পারি নাই, তবে ইনসাআল্লাহ ভবিষ্যতে করবো। নারায়ণগঞ্জের যত নেতৃত্ব আছে আমরাই অপরাধী, আমরাই ভুল করেছি পরবর্তীতে আর এরকম ভুল হবেনা।

মত বিনিময় সভায় নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ আবুল জাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আশরাফুজ্জামান, যুগ্ম- সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন খোকা সহ জেলা ও মহানগর জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দরা।